সর্বশেষ সংবাদ চাঁপাইনবাবগঞ্জে সেই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন মেয়র ও জেলা পরিষদ সদস্য গোমস্তাপুর ও ভোলাহাটে এসভেনটেক্স এর পক্ষে মাস্ক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ভাসমান শিশুর মরদেহ উদ্ধার অবশেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আ. রহমানের খবর নেয় না কেউ ? চাঁপাইনবাবগঞ্জে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত || মোট আক্রান্ত ৫১৭ নাচোলে বাড়িতে গাঁজার চাষঃগাঁজা ও গাঁজার গাছসহ গ্রেপ্তার চাষী উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর ও তাঁর পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত শিবগঞ্জের পর এবার রহনপুর ইসলামী ব্যাংকের শাখা লক ডাউন
Large Add

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান শিবগঞ্জ হেল্পলাইনের

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ- পবিত্র ঈদ-উল-আযহা’ উপলক্ষে শিবগঞ্জবাসীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানালেন স্বেচ্ছাসেবী সংগঠন শিবগঞ্জ হেল্পলাইন।

শুক্রবার (৩১ জুলাই) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেওয়া এক বাণীতে  শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

সংগঠনের পরিচালক সিফাতুল্লাহ বলেন, এই ঈদের তাৎপর্য এই যে, সকলে এই পশু কোরবানী করার মতো নিজের মনের লোভ, লালসা, পশুত্ত্বও কোরবানী করবেন। এই তাৎপর্য সকলের মনে স্থাপন হোক এই কামনাই করছি।

তিনি আরোও বলেন, ‘ঈদ-উল-আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। দিনটি বড়ই আনন্দের, খুশির।’

তিনি বলেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।’

শুভেচ্ছান্তে:

সিফাতুল্লাহ

পরিচালক

শিবগঞ্জ হেল্পলাইন।

পাশাপাশি করোনাভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় অবশ্যই সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।

  •  
  •  
  •  
  •  
Add img sm
Add img sm

আরও পড়ুন